[X]
loading...

সাংসদ শেখ আফিল উদ্দিনের আশ্বাষে... যশোর-বেনাপোল মহাসড়কে যানজট সৃষ্টি করে চাঁদা আদায় বন্ধের দাবিতে ৭টি সংগঠনের ডাকা ধর্মঘট প্রত্যাহার

শেখ কাজিম উদ্দিন : যশোর-বেনাপোল মহাসড়কে যানজট সৃষ্টি করে (“বেনাপোল পৌরসভা” “ঝিকরগাছা পৌরসভা” ও নাভারণ ট্রাক শ্রমিক ইউনিয়ন কর্তৃক) সকল ধরণের ইঞ্জিন চালিত পরিবহন থেকে অবৈধ চাঁদা আদায় বন্ধের দাবিতে বন্দর ব্যবহারকারি ৭টি সংঠনের ডাকা অনির্দিষ্ঠকালের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

বুধবার বেলা ১১টার সময় শার্শা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে জরুরী এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের উপর বিরাজমান যানজট সৃষ্টি করে সকল ধরণের চাঁদাবাজি বন্ধের আশ্বাষ দিলে এ ধর্মঘট প্রত্যাহার করে নেয় ৭টি সংগঠনের সমন্বয়ে গঠিত সমন্বয় পরিষদ।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডোল’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত জরুরী সভায় সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের সকল অপশক্তির বিরুদ্ধে একযোগে লড়াই করে চলেছেন। দীর্ঘকাল যাবত আমাদের ঘুনে ধরা সমাজ ব্যবস্থায় চাঁদাবাজি, সিনতাই, লুটতরাজ, সন্ত্রাস, ধর্ষণ, সুদ, ঘুষ, খুন, গুমসহ সকল ধরণের দূর্ণীতি বিরাজমান ছিলো। যা পরিস্কার করতে গিয়ে বারংবার তিনি জীবনমরণ সন্ধিক্ষণে। তবুও তিনি হাল ছাড়েননি। জীবনের মায়া ত্যাগ করেই তিনি সকল অপশক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন। গড়তে চলেছেন দূর্ণীতি মুক্ত “বাংলাদেশ”।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন “প্রধান মন্ত্রীর” এই সাহসী পদক্ষেপের সাথে একাত্মতা প্রকাশ করে আরো বলেন, শার্শা উপজেলায় দূর্ণীতিবাজদের কোন স্থান নেই। আমি নিজেও দূর্ণীতি করিনে, অন্য কাউকেও করতে দেবো না। তাতে সে যতো বড় মাপের সরকারি দলের নেতা বা শক্তিশালী ক্ষমতার মালিক হউক না কেন।

এসময় তিনি যশোর-বেনাপোল মহাসড়কের উপর চলমান যানযট সৃষ্টি করে বেনাপোল পৌরসভা, ঝিকরগাছা পৌরসভা ও নাভারণ ট্রাক শ্রমিক ইউনিয়ন কর্তৃক চাঁদা আদায় বন্ধসহ সকল ধরণের দূর্নীতি বন্ধের আশ্বাষ দেন। 

এ জরুরী সভায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, শার্শা-বেনাপোল-ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সভাপতি ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব সামছুর রহমান, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শার্শা-বেনাপোল-ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, বেনাপোল ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মনিরুজ্জামান ঘেনা, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহীনসহ ধর্মঘটের ডাক দেওয়া বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন,  বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, বেনাপোল স্থল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন-৯২৫ ও ৮৯১, যশোর জেলা(ঝিকরগাছা-শার্শা ও বেনাপোল) ট্রাক, ট্রাঙ্কলরী, ট্রাক্টর ও কাভার্ড ভ্যান মালিক সমিতি ও বেনাপোল ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫