বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা-২০১৯’র ফলাফল প্রকাশ

খায়রুজ্জামান সজীব : বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা-২০১৯’র ফলাফল প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ঐতিহ্যবাহী বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ফলাফল প্রকাশ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উক্ত স্কুলের ম্যানিজিং কমিটির দাতা সদস্য ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।

এসময় তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে প্রত্যেক শিক্ষার্থীদের আরো মনোযোগ সহকারে লেখাপড়া করতে হবে। বর্তমান যুগে আমরা কেউ পিছিয়ে পড়ে থাকতে চায়না। আমরা চায় প্রধান মন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের বাসিন্দা হতে। তাই, আজকে যারা শিক্ষার্থী তাদের মূল হাতিয়ার শিক্ষা। যে যতো বেশী লেখাপড়া করবে তার ভাগ্য সেভাবেই গড়ে উঠবে। এসময় তিনি সময়কে কাজে লাগিয়ে শিক্ষার্থীদের আরো বেশী লেখাপড়ার তাগিদ দেন।

উক্ত ফলাফল প্রকাশ শেষে প্রত্যেক শ্রেণী থেকে উত্তীর্ণ ১ম, ২য় ও ৩য় স্থান অলংকারকারী এবং স্কুল সেরা ফলাফল অর্জণকারী শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে কৃতি শিক্ষার্থী, ম্যানিজিং কমিটির সদস্য ও শিক্ষকমন্ডলীর নিয়ে ফটোসেশন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব নুরুজ্জামান। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, আলহাজ্ব আজিজুর রহমান, কাউন্সিলর বকুল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক জুলফিকার আলী, সিনিয়র শিক্ষক মোকলেসুর রহমান, আলাউদ্দিন, ইন্তাজুর রহমান, হাবিবুর রহমান, সাবেক প্রধান শিক্ষক শওকত আলী, সিনিয়র শিক্ষক আব্দুল মান্নান, শিক্ষানুরাগী শাহাজাহান আলী প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
loading...
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫