[X]
loading...

বেনাপোলে ২৭৭ বোতল ফেন্সিডিলসহ আটক -১

শেখ কাজিম উদ্দিন : বেনাপোল সীমান্তের নারায়নপুর গ্রাম থেকে ২৭৭ বোতল ফেন্সিডিলসহ শফিকুল ইসলাম (৩৫) নামে এক চোরাচালানিকে আটক করেছেন পোর্ট থানা পুলিশ। বুধবার (২২ জানুয়ারী) সকালে তাকে বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামের একটি মেহগনি বাগান থেকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ভারতীয় ২৭৭ বোতল ফেন্সিডিলসহ ১৫ টি শাড়ী, ৭ টি থ্রি-পিছ, ৪২টি প্যান্ট পিছ, ৮৪টি সার্ট পিছ, ৭ জোড়া জুতা, ৩৫ জোড়া স্যান্ডেল, ৩৮ জোড়া বুট জোতা, ৬০টি সাবান, ৪টি ডিস ওয়াস, ২টি হ্যাকমল, ১টি মটর চালিত ভ্যান উদ্ধার করা হয়েছে বলে জানালেন পোর্ট থানা পুলিশের এএসআই শাহীন ফরহাদ।

আটক শফিকুল ইসলাম যশোর জেলার পুলেরহাট এলাকার কৃষ্ণমাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

আটককৃত শফিকুল ইসলাম বলেন, ইতিমধ্যে তিনি পাসপোর্টযোগে ভারতে গিয়েছিলেন। ফেরার পথে তিনি শাড়ী থ্রি-পিছ, জুতা, তেল, শার্টের কাপড়, সাবানসহ উল্লেখিত পণ্য সামগ্রী নিয়ে মটর চালিত ভ্যানযোগে ফিরছিলেন। আর “ফেন্সিডিল” যশোর শহরের মারুফা নামে এক মহিলার। সে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান জানান, একটি গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোস্তাফিজুর রহমান ও এএসআই শাহিন ফরহাদ নারানপুর গ্রামের একটি মেহগনি বাগানের ভিতর থেকে ভারতীয় ২৭৭ বোতল ফেনসিডিল ও উল্লেখিত পণ্য সামগ্রী উদ্ধারসহ তাকে আটক করে। এ বিষয়ে দু’জনের নামে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে আটককৃতকে যশোর আদালতে পাঠানো হবে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫