বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচন উপলক্ষ্যে রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের মতবিনিময়

শেখ কাজিম উদ্দিন : বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির আসন্ন ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে সাধারণ সদস্যদের সাথে এক মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান করেছেন নবগঠিত রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার (২ মার্চ) বেলা ১২ টার সময় বেনাপোল রেসিডেন্সিয়াল ইনস্টিটিউট প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুল প্রাঙ্গণে “পরিবর্তনের লক্ষ্যে নতুনের সমন্বয়ে” এ স্লোগানকে সামনে রেখে উক্ত মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন পুটখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হবি।

নবগঠিত রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আজিম উদ্দিন গাজীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় বক্তব্য প্রদাণ করেন মশিউর রহমান, জাহাঙ্গীর আলম, বিল্পব হোসেন, মুছা করিম, আলহাজ্ব হাফিজুর রহমান, আহসান হাবিব, মোস্তাক আহম্মেদ মাখন ও মহব্বত আলী।

দোয়া মাহফিলে ট্রান্সপোর্ট মালিক সমিতির প্রবীন সদস্য সদ্য প্রয়াত আলহাজ্ব মশিউর রহমান সহ সকল সদস্যদের জন্য দোয়া করা হয়।

উক্ত পরিচিতি সভা ও দোয়া মাহফিলে সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বলেন, ট্রান্সপোর্ট মালিকদের সুখ দুঃখ ভাগ করে নেওয়ার জন্য একঝাক তরুণ ও সৎ ব্যবসায়ীদের নিয়ে আমরা রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদ গঠন করেছি। আমাদের প্যানেল নির্বাচিত হলে আমরা সমিতির সদস্যদের সমস্যাকে অগ্রধিকার ভিত্তিতে যেখানে সমস্যা সেখানে সমাধান করব।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক এবং রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫