শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কাওছার আলী আর নেই :: শেখ আফিল উদ্দিন এমপি’র শোক

শেখ কাজিম উদ্দিন : শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক কাওছার আলী (৫৭) আর নেই। মঙ্গলবার বেলা ১১টার সময় তিনি ব্রেন টিউমার চিকিৎসাবস্থায় শার্শার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ আসংখ্য আত্মীয় স্বজন রেখেগেছেন।

মঙ্গলবার আসরবাদ শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমের ১ম জ্বানাযা অনুষ্টিত হয়ে গ্রামের বাড়ি গয়ড়া উত্তরপাড়ায় ২য় জ্বানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এদিকে শ্রদ্ধেয় শিক্ষক মরহুম কওছার আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরর প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের জ্বানাযা নামাজে শরীক হয় যশোর-১(শার্শা) আসনের সাংসদ আলহাজ্ব আফিল উদ্দিন।

এসময় এমপি শেখ আফিল উদ্দিন শিক্ষাগুরু মরহুম কওছার আলীর জীবনাবশন নিয়ে আলোচনা করেন। বলেন, তিনি তাঁর কর্মজীবনে একজন আদর্শবান শিক্ষক ছিলেন। যিনি অন্যায়ের সাথে কখনও আপোষ করেননি। স্কুলের সৌন্দর্য বৃদ্ধিসহ শিক্ষার্থীরা যাতে নিয়মিত অক্সিজেন পাই সেজন্য তিনি নিজহাতে স্কুল আঙ্গিনায় লাগিয়েছিলেন গাছের সারি। যা আজ কওছার স্যারের স্মৃতি হয়ে কথা বলে। এমন গুরুজনের সফল ছাত্র হতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় এবং মরহুমের আত্মার প্রতি শান্তি কামনা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি খায়রুজ্জামান মধু, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আমজাদ হোসেন, সাধারণ শিক্ষক শাহজাহান আলী, বদিউজ্জামান খান বাবু, গাজী আলমগীর, জয়দেব কুমার, নাসির উদ্দিন, বাকিবিল্লাহ, তাহাজ্জত হোসেন, আব্দুল গফফার, মোবারক হোসেন, জাহিরুল মিলনসহ স্থানীয় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুধী সমাজের মানুষ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫