বেনাপোলে করোনা ভাইরাসের দাপটে ঘরবন্দী ৩০ পরিবারের মাঝে খাদ্যের সহযোগিতা শ্রমিক নেতা জাবেরের

মাসুদ শেখ, বেনাপোল (যশোর) থেকে : বিশ্ব জুড়ে মহামারী করোনা ভাইরাসের দাপটে মানুষ যখন দিশেহারা হয়ে সরকারের বেঁধে দেওয়া ঘরবন্দী জীবন যাপন করছে ঠিক সেই সময়ে ৩০ টি অসহায় শ্রমিক পরিবারের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বেনাপোল চেকপোস্ট প্রাইভেটকার একতা সমিতির সাধারণ সম্পাদক জাবের শেখ। মঙ্গলবার বেলা ১১ টার সময় বেনাপোল আর্ন্তজাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে উক্ত শ্রমিক পরিবারের মাঝে চাল, ডাল, তেলসহ নিত্যপয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন বেনাপোল চেকপোস্ট প্রাইভেটকার একতা সমিতির উপদেষ্টা ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনিরুজ্জামান ঘেনা।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি আমজেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, শ্রমিক নেতা আইয়ুব হোসেনসহ উক্ত শ্রমিক সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এসময় জাবের শেখ বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে এলাকার ধর্ণাঢ্য ব্যক্তিরা অসহায় ঘরবন্দী মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে মহামারী করোনাকে মোকাবেলা করা খুবই সহজ হবে। নইলে ঘরবন্দী মানুষগুলো ক্ষুধার যন্ত্রণায় করোনা আতঙ্ককে দূরে ঠেলে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে খাদ্যের সন্ধানে বেরিয়ে পড়লে এলাকার জনজীবন খুবই হুমকির মুখে পড়বে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫