[X]
loading...

বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসে ভারত-বাংলাদেশ যাতায়াতকারি যাত্রীদের থামিয়ে করোনা ভাইরাস থেকে সতর্কতা কাস্টমসের

শেখ কাজিম উদ্দিন : বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসে ভারত-বাংলাদেশ যাতায়াতকারি পাসপোর্ট যাত্রীদের থামিয়ে করোনা ভাইরাস থেকে সতর্ক থাকার পরামর্শসহ বিনামূল্যে মাস্ক, জীবানু মুক্তকরণ হ্যান্ডওয়াস ও টিস্যুবক্স বিতরণ করেন কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী।

মঙ্গলবার বেলা ৩টার  সময় বেনাপোল কাস্টমস ক্লাবের পক্ষ থেকে আর্ন্তজাতিক প্যাসেঞ্জার টার্মিনাল, কাস্টমস ও ইমিগ্রেশন অভ্যন্তরে এ কার্যক্রম পরিচালনা করেন কাস্টমস হাউসের একদল কর্মকর্তা।

“সচেতন থাকবো”“করোনার সাথে লড়বো” এই শ্লোগানকে সামনে রেখে এই প্রথম করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতা আনয়নে উদ্যোগ নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের অতিরিক্ত কমিশনার(চলতি দায়িত্ব) ড. নেয়ামুল ইসলাম, যুগ্ম কমিশনার মোহাম্মদ শহিদুল ইসলাম, উপ-কমিশনার পারভেজ রেজা চৌধুরী, সহকারি কমিশনার উত্তম চাকমা, মুর্শিদা খাতুন, আকরাম হোসেন, বন্দরের পরিচালক মামুন তরফদার, বিজিবির কোম্পানী কমান্ডার আব্দুল ওহাব, ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মহসিন হোসেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের কাস্টমস বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনসহ স্থানীয় সাংবাদিক ও সূধীবৃন্দরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫