শার্শা’র একটি মানুষও না খেয়ে মারা যাবে না :: শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন : যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, শার্শা’র একটি মানুষও না খেয়ে মারা যাবে না। যতদিন পর্যন্ত মহামারী করোনা ভাইরাসের কারণে শার্শা উপজলাবাসী ঘরবন্দী জীবন যাপন করবে ততদিন পর্যন্ত আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এলাকার সকল অসচ্ছল মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে আসবে। শনিবার বেলা ১১ টার সময় শার্শার আফিল জুট উইভিং মিলস্ লিমিটেড’র অভ্যন্তরে নিজ অর্থায়ন থেকে উপজেলার ১১ টি ইউনের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকদের ডেকে এনে ১২ হাজার পরিবারের জন্য ৭ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু সহযোগিতা শেষে সাংবাদিকদের সামনে একথা বলেন তিনি।

এসময় তিনি করোনা ভাইরাসের সময়ে মাঠে থাকা স্থানীয় সাংবাদ কর্মীদের সচেতনতার জন্য উপস্থিত ৫০ জন সাংবাদিক ও ১১ জন চেয়ারম্যানকে পিপিই দেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, বিশ্বজুড়ে করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী সকল মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। সেসাথে তিনি সকল এমপিসহ দলীয় নেতা-কর্মীদের আদেশ দিয়েছেন ঘরবন্দী সকল অসচ্ছল মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার জন্য। যার ধারাবাহিকতায় গতদিন বেনাপোল স্থলবন্দরের ১৩’শ শ্রমিকসহ অসচ্ছল ৩ শহ¯্রাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যতদিন পর্যন্ত মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব থাকবে এবং ততদিন যদি মহান আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখে তাহলে সে পর্যন্ত  আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,  সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক সাহিদুজ্জামান শহীদ, শার্শা সদর আওয়ামীলীগের সভাপতি কওছার আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন। উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আযাদ, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামছুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫