মানবতার ডাকে সাড়া দিয়ে করোনায় বন্দী অসহায়দের মাঝে দু'ট্রাক খাদ্যসামগ্রী বিতরণ পুটখালীর রেজা'র

শেখ কাজিম উদ্দিন :: বিশ্বজুড়ে করোনা ভাইরাস আতঙ্কে দিন আনা দিন খাওয়া কর্মমুখী মানুগুলো যখন সরকারের নির্দেশনা মোতাবেক ঘরবন্দী জীবন যাপন করছেন ঠিক সেই সময়ে দুই ট্রাক খাদ্য সামগ্রী এনে গ্রামের মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন যশোরের শার্শা উপজেলার পুটখালী ইউনিয়ন আওয়ামীগ নেতা রেজাউল ইসলাম রেজা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের আহবানে সাড়া দিয়ে তিনি গত দু'দিন ধরে (বুধবার ও বৃহস্পতিবার) পুটখালী গ্রামের সহস্রাধীক পরিবারের মাঝে চাল, ডাল, পিয়াজ, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় রেজাউল ইসলাম রেজা বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা করেছেন ৭১'র মতো মানুষেরর পাশে দাড়াতে হবে। যা বাস্তবায়নের জন্য যশোর ১ আসন (শার্শা)'র এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশনা মোতাবেক আমরা পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ চেয়ারম্যান হাদিউজ্জামানের সাথে পরামর্শপূর্বক এলাকার দিন আনা দিন খাওয়া ঘরবন্দী অসহায় মানুষের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করছি। প্রকৃতির মানবতার ডাকে সাড়া দিয়ে এলাকার বিত্তবানরা যার যার এলাকার অসচ্ছল ঘরবন্দী মানুষদের মাঝে চলমান খাদ্য সামগ্রী বিতরণ প্রক্রিয়া অব্যাহত রাখলে খুব সহজেই আমরা মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারব।

এ বিষয়ে পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যে পরিমানে মানুষ মারা যাচ্ছে তাতে আমরা কে বাঁচি আর কে মরি তা মহান আল্লাহ জানেন। তাই এই সময়ে মানুষের কল্যাণের জন্য কাজ করতে হবে। আমরা পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে এলাকার অসচ্ছল পরিবারের তালিকা প্রস্তুত করে ঘরবন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবান ও স্থানীয় সাংসদ শেখ আফিল উদ্দিনের নির্দেশনা মোতাবেক আমাদের  খাদ্য সামগ্রী বিতরণ প্রক্রিয়া চলমান আছে। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় ও মহান আল্লাহর অশেষ রহমতে পুটখালী ইউনিয়ন এখন পর্যন্ত করোনামুক্ত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
loading...
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫