বেনাপোলের প্রবীন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সকলের শ্রদ্ধেয় শহিদুল্লাহ স্যার আর নেই:: শেখ আফিল উদ্দিন এমপি’র শোক

শেখ কাজিম উদ্দিন : বেনাপোলের প্রবীন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সকলের শ্রদ্ধেয় শহিদুল্লাহ স্যার আর নেই। সোমবার সকাল সাড়ে ৫ টার সময় তিনি বার্ধক্যজনিত কারণে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় শেষ নিশ^াষ ত্যাগ করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দুপরে মরহুমের গ্রামের বাড়ি পুটখালী ইউনিয়নের দৌলতপুরে নামাজে জ¦ানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে ও নাতী-পুতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এলাকার প্রবীন ব্যক্তিত্ব, বিশিষ্ঠ সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষানুরাগী শহিদুল্লাহ স্যারের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ৮৫ যশোর-১(শার্শা)র এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন। তিনি বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শ্রদ্ধেয় শহিদুল্লাহ স্যারের রুহের মাগফেরাত কামনা করেছেন।

এদিকে শহিদুল্লাহ স্যারের মৃত্যুতে আরো শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামীলীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেন ভোলা, সাধারণ সম্পাদক সাহিদুজ্জামান শহীদ, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ এলাকার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্বরা।
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫