করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও পরলোকগমনকারিদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করলেন শেখ আফিল উদ্দিন এমপি

খায়রুজ্জামান সজীব, বেনাপোল প্রতিনিধি :: ৮৫-যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, কোভিড-১৯ পূর্ববর্তী সময়ে বাংলাদেশ আওয়ামীলীগ পরিচালিত সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশে^র উন্নত দেশগুলোর সাথে তাল মিলিয়ে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধীশালী রাষ্ট্রের দিকে ধাবিত করেছিলেন। যার চলমান প্রক্রিয়ায় আমরা বিশ^দরবারে নি¤œ মধ্যম আয়ের দেশের বাসিন্দা হিসেবে পরিচিতি পর্ব পেরিয়ে মধ্যম আয়ের বাসিন্দা হিসেবে সিকৃতি লাভ করতে চলেছিলাম। মাত্র সময়ের ব্যপার ছিলো (সম্ভ^াবনাময়ী) উন্নত দেশের বাসিন্দার কাতারে নাম লেখাবার।  হঠাৎ অমানিশার অন্ধকারের মতো কোভিড-১৯ নামের করোনা ভাইরাস বিশ^ব্যাপী মহামারী রুপ ধারণ করে একযোগে থমকে দিলো আমাদেরকে। সারা বিশে^র সাথে কেড়ে নিলো আমার দেশেরও কয়েক সহ¯্রাধীক আলোকিত সন্তান। এখন পর্যন্ত যার করাল গ্রাসে ধুঁকছে উন্নত বাংলাদেশ গড়ার অজ¯্র কারিগর। বুধবার বেলা ১১ টার সময় কোভিড-১৯ করোনা ভাইরাসে যারা আক্রান্ত হয়েছেন তাদের সকলের সুস্থতা কামনা ও যারা পরলোকগমন করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে জেলা পরিষদ অডিটরিয়াম শার্শা’য় এক দোয়া অনুষ্ঠানে কথাগুলী বলেন তিনি। ।

এসময় তিনি করোনা ভাইরাসে যারা আক্রান্ত হয়েছেন তাদের সকলের সুস্থতা কামনা ও যারা পরলোকগমন করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করেন। এছাড়া এখনও পর্যন্ত যারা সুস্থ আছেন তাদের মঙ্গল কামনা করেন।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদ আসিফ-উদ- দৌলা অলোক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, আওয়ামীলীগ নেতা মহাতাব উদ্দিন, মোস্তাক হোসেন স্বপন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোরাদ হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসন, সাধারণ সম্পাদক সাহিদুজ্জামান শহীদ, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামছুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ডিহি ইউপি চেয়াম্যান হোসেন আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আযাদ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫