বেনাপোলের রঘুনাথপুর সীমান্তে আবারো ৭৬ কেজি গাঁজা উদ্ধার

শেখ কাজিম উদ্দিন :
বেনাপোলের রঘুনাথপুর সীমান্ত হতে আবারো ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে যশোর বিজিবি ব্যাটালিয়নের বিশেষ দল। সোমবার (০৫ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার সময় বেনাপোল সীমান্তের রঘুনাথপুর গ্রামের মোঃ সুমন মিয়ার বাড়ি তল্লাশী করে রান্না ঘরের ভিতর থেকে ৪০ কেজি ও দেড়টার সময় সর্বাঙ্গহুদা গ্রামের বকুল হোসেন এর বাড়ি তল্লাশী করে কবুতরের বাক্স থেকে ৩৬ কেজি ভারতীয় গাঁজাসহ সর্বমোট ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেন।

এ বিষয়ে ২ জনকে পলাতক আসামী করে বেনাপোল পোর্ট থানায় মামলা দেওয়া হয়েছে। পলাতক আসামীরা হলো বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের আলী কদরের ছেলে সুমন মিয়া (২০) ও সর্বাংহুদা গ্রামের মিস্টারের ছেলে বকুল হোসেন।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, গোপন তথ্যের ভিত্তিতে রঘুনাথপুর বিওপিতে কর্মরত হাবিঃ শান্তি মিয়ার নেতৃত্বে দুইটি বিশেষ মাদক বিরোধী তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে রঘুনাথপুর গ্রামের সুমন মিয়ার বাড়ি তল্লাশী করে রান্না ঘরের ভিতর থেকে ৪০ কেজি ও সর্বাঙ্গহুদা গ্রামের বকুল হোসেন’র বাড়ি তল্লাশী করে কবুতরের বাক্স থেকে ৩৬ কেজি ভারতীয় গাঁজাসহ সর্বমোট ৭৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার সিজার মূল্য ২ লক্ষ ৬৬ হাজার টাকা। উদ্ধারকৃত গাঁজাসহ আসামীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা দেওয়া হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এসআই রোকন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫