বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুরন্ত গতিতে এগিয়ে চলেছেন :: শেখ আফিল উদ্দিন এমপি


শেখ কাজিম উদ্দিন :
যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন দেখা সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুরন্ত গতিতে এগিয়ে চলেছেন। যা দেখে এদেশের মধ্যে ঘাপটি মেরে থাকা স্বাধীনতা বিরোধীরা সহ্য করতে পারছেনা। তাই বারংবার তারা প্রধানমন্ত্রীকে হত্যার মিশন নেওয়াসহ দেশের ক্ষতিতে নানা ষঢ়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা ভাবছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালী জাতির আর্শিবাদ হয়ে বাংলাদেশের মানুষের দ্রæত ভাগ্য উন্নয়ন করছে। যা চলমান থাকলে বাংলাদেশ একদিন পৃথিবীর বুকে উন্নত দেশ হিসেবে পরিচিতি লাভ করবে এবং বাঙালী জাতি তাদেরকে আস্তাকুড়ে নিক্ষেপ করবে। তাই, উন্নয়নের অগ্রযাত্রায় দেশের উন্নয়ন ধরে রাখতে হলে আমাদেরকে তৃণমূল থেকে আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে। তৃণমূল আওয়ামীলীগ শক্তিশালী হলে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে। শনিবার বিকেলে বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৮৯১ ও ৯২৫’র সকল সদস্যদের পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৮৯১’র সভাপতি কলিম উদ্দিন মোল্লা কলির সভাপতিত্বে  ও ৯২৫’র সাধারণ সম্পাদক তথা শার্শা উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, উন্নয়নের অগ্রযাত্রায় আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী দেশ পরিচালনার প্রথমাংশে জাতিকে করেছেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত। কোমলমতী শিশুদের শিশুশ্রম বন্ধ করে সকল ছেলেমেয়েদের সুশিক্ষায় গড়ে তুলতে পালন করেছেন অগ্রণী ভূমিকা। স্কুল, কলেজ, মাদ্রাসাসহ সকল পাঠশালাকে করেছেন আধুনিকমানের ও যুগোপযোগি। দেশের মানুষের শারিরিক স্বুস্থ্যতার জন্য চিকিৎসা ব্যবস্থা করেছেন অনেক উন্নত। অর্থনীতির চাকাকে মজবুত করতে দেশকে করেছেন ব্যবসা বান্ধব। গ্রাম্য অর্থনীতিকে মজবুত ও সুসজ্জিত করতে শহরের সাথে সামঞ্জস্য রেখে গ্রামের ভূতুড়ে পল্লীর রাস্তাগুলো করেছেন পিচঢালা পাকা আর বিদ্যুতের আলোয় আলোকময় করেছেন সকল পাড়া-মহল্লার বাড়ি। কৃষকের ভর্তূকি দিয়ে কৃষিতে ঘটিয়েছেন আমূল পরিবর্তণ। চলার পথে জামায়াত-বিএনপির সকল ষঢ়যন্ত্র রুখে দিয়ে পৃথিবীর বুকে বাঙালী জাতিকে করেছেন সম্মানীত। বাংলাদেশকে তিনি একটি উন্নত জাতি হিসেবে পরিচিতি লাভ করিয়ে বিশে^র বুকে যে নজীর স্থাপন করতে চলেছেন তা বাঙালী জাতির জন্য গৌরবের।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি আলহাজ¦ সালেহ আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী, আওয়ামীলীগ নেতা ও পৌরবাসীর আহবায়ক মোস্তাক হোসেন স্বপন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, যুবলীগ নেতা আমিনুর রহমান, সেলিম হোসেন, জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক তৌহিদ, ছাত্রলীগ নেতা আল ইমরান, আল আমিন রুবেল, বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫’র সভাপতি রাজু আহমেদ, ৮৯১’র সাধারণ সম্পাদক জানে আলম, শ্রমিক নেতা নাসির উদ্দিনসহ বন্দরের সকল শ্রমিক সদস্য।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫