বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে ২৪০ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাজাসহ আটক-১

নাসির মল্লিক : :
বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে ২৪০ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ ফয়সাল হোসেন (১৯) নামে এক চোরাকারবারীকে আটক করেছেন পোর্ট থানা পুলিশ। সোমবার (৫ অক্টোবর) সকালে বেনাপোল চেকপোস্ট-সাদিপুর রাস্তার ব্রীজের পাশর্^ থেকে তাকে এ মাদকের চালানসহ আটক করেন পোর্ট থানার এএসআই আলমগীর হোসেন। 
 
আটককৃত ফয়সাল যশোর জেলার বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের আব্দুল মুজিদের ছেলে।

উক্ত মাদকের চালান আটককারি বেনাপোল পোর্ট থানার এএসআই আলমগীর হোসেন জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ভারত থেকে বিপুল পরিমাণের ফেন্সিডিল ও গাজার চালন নিয়ে একদল মাদক ব্যবসায়ী বেনাপোল সীমান্তের সাদিপুর চোরাই ঘাট পাড়ি দিয়ে চেকপোস্টের দিকে যাচ্ছে। পরে পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খানের নেতৃত্বে সাদিপুর গ্রামের ব্রীজ পর্যন্ত পৌছালে চোরাকারবারিরা পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে ফেন্সিডিল ও গাজার চালান ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদের ৩ জনের মধ্য থেকে ফয়সাল নামের একজনকে ২৪০ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাজাসহ হাতেনাতে আটক করি। পরে থানায় এনে আটককৃত ১জন ও পলাতক ২ জনের নামে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিদের আটকের অভিযান অব্যাহত থাকবে।
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫