বেনাপোলে যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত

শেখ কাজিম উদ্দিন : :
বিএনপির সকল সহযোগী সংগঠনকে মজবুত করতে বেনাপোলে যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১০ টার সময় বেনাপোল হাইস্কুল প্রাঙ্গণে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। শার্শা উপজেলা ও বেনাপোল পৌর যুবদলের আয়োজনে অনুষ্ঠিত উক্ত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আলী আকবার চুন্নু। 
 
এসময় আলী আকবর চুন্নু বলেন, দেশ বাঁচাও, মানুষ বাঁচাও। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণতন্ত্র হরণকারী হিসেবে আখ্যা দিয়ে তিনি বলেন, সাংগঠনিকভাবে সংগঠনকে মজবুত করে গনতন্ত্র হরণকারী শেখ হাসিনাকে বিদায় করতে হবে।যশোর জেলা যুবদলের সভাপতি এম.এ তমাল আহম্মেদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনছারুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, মহসীন মোল্লা, আঃ জব্বার খান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভূইয়া, শামীম কবির প্রমুখ।
 
বিশেষ অতিথির বক্তব্যে নুরুজ্জামান লিটন বলেন, আওয়ামীলীগ ক্ষমতার অপব্যবহার করে খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখে আর তারেক রহমানকে দেশে আসতে বাঁধা দেয়। শেখ হাসিনা ও তার পুত্র জয় জানে তারেক রহমান দেশে আসলে আওয়ামী লীগ এক ঘন্টাও গদি টিকিয়ে রাখতে পারবে না। তবে, দীর্ঘ ১৪ বছর পরে তারা শার্শা উপজেলার মাটিতে কর্মী সমাবেশ করতে পারা আর কর্মী সমাবেশকে বিশাল জনসভায় পরিণত করতে পারায় তিনি দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, বেনাপোল থেকেই বিশাল ঐক্যের মাধ্যমে সংগ্রাম গড়ে তুলে অনির্বাচিত সরকারকে পতন ঘটাতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন, পুটখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি, বেনাপোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিলন, শার্শা উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজ্জোহা সেলিম, যশোর জেলা ছাত্রদলের অর্থ সম্পাদক ইমদাদুল হক ইমদা, যশোর এমএম কলেজ শাখার ছাত্রদলের সভাপতি আসাদ, ছাত্রদল নেতা জনি হায়দার প্রমুখ।

উক্ত সভায় শার্শা উপজেলা যুবদলের পূর্ব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এসময় উপস্থিত কর্মীরা দলের পোড়খাওয়া নেতা আখ্যা দিয়ে ইমদাদুল হক ইমদাকে শার্শা উপজেলা যুবদলের আহবায়ক নির্বাচিত করার দাবি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫