সিলেকশনে সভাপতি সজন “ফেডারেশন অব বাংলাদেশ সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন”

শেখ কাজিম উদ্দিন : : 
ফেডারেশন অব বাংলাদেশ কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং(সিএন্ডএফ) এজেন্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সিলেকশনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ¦ মফিজুর রহমান সজন। তিনি বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি ও সজন এন্টার প্রাইজ নামীয় সিএন্ডএফ এজেন্টের সত্বাধিকারি।

২৮ সেপ্টেম্বর ফেডারেশন অব বাংলাদেশ কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং(সিএন্ডএফ) এজেন্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার দিন ছিলো। সেখানে বিশ^ব্যাপী মহামারি করোনার বিষয়টি বিবেচনা করে বৈধ প্রার্থী তালিকা হতে সিলেকশনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়েছে মর্মে প্রধান নির্বাচন কমিশনার মোঃ তাইফুর রহমান স্বাক্ষরিত এক পত্রের আলোকে জানাযায়।

নির্বাচনে কার্যনির্বাহী পরিষদে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সুলতান হোসেন খান। তিনি  খুলনা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি। সহ সভাপতি- ঢাকা কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আবুল আহসান ননী, অর্থ সচিব- চিটাগাং সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি এ,কে,এম আকতার কবির। তিনি এ নির্বাচনের পূর্বে উক্ত ফেডারেশনের সভাপতি ছিলেন। সাংগঠনিক সম্পাদক- খুলনা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ লিয়াকত হোসেন, শুল্ক ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, বন্দর বিষয়ক সম্পাদক- ঢাকা সিএন্ডএফ  এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক আলম খান, আর্ন্তজাতিক বিষয়ক সচিব- চিটাগাং সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন চৌধূরী বাচ্চু, কার্যনির্বাহী সদস্য আব্দুল কুদ্দুস, তোফাজ্জল হোসেন, মিচ্ছু সাহা, কাজী মাহমু ইমাম বিলু, আলহাজ¦ নুরুজ্জামান, আলহাজ¦ খায়রুজ্জামান মধু’ নাছির উদ্দিন ও কবির হোসেন।

উল্লেখ্য, উক্ত কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদে বেনাপোল সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদকমন্ডলীর ৪ কৃতিসন্তান স্থান পেয়েছেন। তারমধ্যে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি সজনকে সভাপতি, সাধারণ সম্পাদক লতা’কে শুল্ক ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ নুরুজ্জামনকে নির্বাহী সদস্য ও সহ সভাপতি খায়রুজ্জামান মধুকে নির্বাহী সদস্য নির্বাচিত করায় পরিষদের সকল নির্বাচিতদের শুভেচ্ছা জানিয়েছেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫