যাদের শরীরে প্রকৃত আওয়ামীলীগের রক্ত বইছে তাদেরকে দলের নেতৃত্ব স্থানে আনতে হবে :: শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন : : 
যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন যাদের শরীরে প্রকৃত আওয়ামীলীগের রক্ত বইছে তাদেরকে দলের নেতৃত্ব স্থানে আনতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ একটি ঐতিহাসিক দল। যে দলের নেতা ছিলেন বাংলাদেশ প্রতিষ্ঠার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। শনিবার বেলা ১০ টার সময় বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত পৌর আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, আওয়ামীলীগের লোগো ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন আর বাবার স্বপ্ন বুকে ধারণ করে সোনার বাংলায় রুপ দিয়েছেন জাতির জনকের কণ্যা তথা আজকের বাংলাদেশের মহানায়ক শেখ হাসিনা।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, দীর্ঘকাল পরাধীনতার মধ্য থেকে বাঙালী জাতি যখন নিষ্পেষিত হয়ে সহায় সম্বল বিহীন, তখন পরাধীনতার শিকল কেটে বাঙালী জাতিকে স্বাধীন সার্বভৌম লাল সবুজের পতাকা এনে দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। হাটি হাটি পা করে যখন তিনি নিজ দেশকে স্বপ্নভরে সাজাতে চলেছিলেন ঠিক সেই সময়ে এদেশের মধ্যে লুকিয়ে থাকা পাকিস্তানি পরাজিত শত্রæরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করল। বেচে ছিলেন কেবল দু’কণ্যা। তলাবিহীন ঝুড়ির ন্যায় অনেক বছর কেটে অভাগা বাংলাদেশের। অবশেষে বঙ্গবন্ধুর সেই কণ্যার মধ্যে জৈষ্ঠ্য কণ্যা নৌকার হাল ধরে এদেশের প্রধানমন্ত্রী হয়েছেন। স্বপ্ন পূরণ করেছেন জাতির পিতা বঙ্গবন্ধুর। সততার সহিত দিনরাত কায়িক পরিশ্রম করে বাঙালী জাতিকে করেছেন অর্থনৈতিকভাবে সমৃদ্ধিশালী আর বিশে^র বুকে পরিচিতি পাইয়েছেন উন্নয়নের রোল মডেল হিসেবে।

এসময় তিনি নেতা নির্বাচনে দলীয় নেতা-কর্মীদের সাবধানতার কথা বলেন। বলেছেন, ৭১’র ঘাতক দালালরা এখনও আমাদের সাথে মিশে ক্ষতি করতে চায়। সুযোগ পেলে তারা আপনি-আমি বা আওয়ামীলীগের কোন নেতা-কর্মীদের ছাড়বেনা। তাই, যাদের শরীরে প্রকৃত আওয়ামীলীগের রক্ত বইছে তাদেরকেই দলের নেতৃত্ব স্থানে আনতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, এমদাদুল হক লতা, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা সরদার অলোক, বেনাপোল পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী, বেনাপোল পৌরবাসী সংগঠনের আহবায়ক মোস্তাক আহম্মেদ স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, উপজেলা পূজা উযযাপন কমিটির সভাপতি শ্রী বৈদ্যনাথ, পৌর যুবলীগের আহবায়ক ও ওয়ার্ড কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক তৌহিদসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সকল সহযোগী সংঠনের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫