বেনাপোলে উদ্দীপণ-৯৫’র মিলন মেলা :: সভাপতি রহমত, সম্পাদক ইন্তাজ

শেখ কাজিম উদ্দিন : :
ঐতিহ্যবাহী বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯৫ সালের এসএসসি ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১০ টা হতে দিনব্যাপী বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানমালার সাথে মতবিনিময়, আলোচনা সভা, শিক্ষকদের মাঝে কুরআন পুরস্কার ও কমিটি গঠণের মাধ্যমে মিলন মেলার অনুষ্ঠান সমাপ্তি করা হয়। বন্ধুত্বের অটুট বন্ধন ধরে রাখতে উদ্দীপণ-৯৫ নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশসহ সংগঠনে রহমত উল্লাহকে সভাপতি ও ইন্তাজুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ঠ একটি পূর্ণাঙ্গ কমিটি গঠণ করা হয়।


কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি আক্তারুজ্জামান, বশির আহমেদ বকুল, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম, আরিফুর রহমান বাপ্পি, সাংগঠনিক সম্পাদক ইমাদুল ইসলাম, ফারুক ইকবল ডাব্লু, অর্থ সম্পাদক হাবিবুর রহমান হবি, প্রচার সম্পাদক শেখ কাজিম উদ্দিন, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রাজু আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক আনারুল ইসলাম, কার্যনির্বাহি সদস্য জিয়াউর রহমান, মোতালেব হোসেন, জাকির হোসেন, জয়নাল আবেদীন, সালাউদ্দিন, শওকত আলী, মাহফুজুর রহমান বাপ্পি, দেলোয়ার হোসেন, লাবু রহমান ও রেজাউল ইসলাম।

এসময় বন্ধুমহল থেকে ৩ সদস্য বিশিষ্ঠ একটি উপদেষ্টা কমিটি গঠণ করা হয়। উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন, জিয়াউর রহমান, আরেফীন আলী ও কামাল হোসেন শরীফ।

উল্লেখ্য, উদ্দীপণ-৯৫ সংগঠণ পিছয়ে পড়া বন্ধুদের কল্যাণসহ আত্ম মানবতার সেবাই কাজ করবে এবং সেলক্ষ্যে একটি উন্নয়ন ফান্ড গঠণ করে। এখান থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপ-বৃত্তি প্রদাণ করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের নবীন ও প্রবীন আমন্ত্রিত সকল শিক্ষক মন্ডলীদের ফুলেল শুভেচ্ছা, আবেগময় বক্তব্য ও কুরআন পুরস্কার ছিলো এক অনন্য দৃষ্টান্ত।

এসময় অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সিরাজুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক জুলফিকার আলী, মোকলেছুর রহমান, আলাউদ্দিন, হেনডী, মাওলানা ইয়ামিন, প্রবীন শিক্ষক আব্দুল মান্নান, আহসান উল্লাহ, নজরুল ইসলামসহ নবীন ও প্রবীন সকল শিক্ষক শিক্ষিকা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫