আওয়ামীলীগের অতিথি পাখিরা জামায়াত-বিএনপির ফায়দা হাসিল করতে মরিয়া হয়ে উঠেছে :: শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন : :
যশোর-১(শার্শা)’র এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের অতিথি পাখিরা জামায়াত-বিএনপির ফায়দা হাসিল করতে মরিয়া হয়ে উঠেছে। তারা তৃণমূল আওয়ামীলীগকে নৌকার টিকিট পাওয়ার লালসা দেখিয়ে আওয়ামীলীগের দলের ভিতর নানা বিভেদ সৃষ্টি করে জামায়াত-বিএনপির ফায়দা হাসিল করতে বিভিন্ন ধরণের ষঢ়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই, এখনই এসকল অতিথি পাখি থেকে সাবধান! মনে রাখতে হবে, আওয়ামীলীগের সংগঠন একটি বিশাল বটবৃক্ষের ন্যায়। যার ডালডালা অনেক এবং এর ছায়াতলে বহু ক্লান্ত পথিক শান্তি লাভ করে, আবার সেই আওয়ামীলীগের রসযস উপভোগ করে অতিথি পাখিরা সতেজ হয়ে সেখানেই মলত্যাগ করে উড়ে যায়। সোমবার দিনব্যাপী যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণকালে একথা বলেন তিনি।

 

লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, আওয়ামীলীগের মূল প্রাণ তৃনমূল আওয়ামীলীগ। তাই, তৃণমূল আওয়ামীলীগকে সঙ্গে নিয়ে দলের সকল কর্মকান্ড পরিচালনা করতে হবে। কোন অবস্থাতেই তৃণমূল আওয়ামীলীগকে অবজ্ঞা করলে হবেনা, আওয়ামীলীগ যতোদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবে ততোদিন তৃণমূল সংগঠণকে সাথে নিয়ে সরকারের সকল সুযোগ সুবিধা জনসাধারণের মাঝে বন্টন করতে হবে। আর দলের সাথে মিশে থাকা যেসকল অতিথিরা তৃণমূল আওয়ামীলীগকে ধ্বংশ করতে ষঢ়যন্ত্র করছে তাদেরকে চিহ্নিত করে তাদের সকল ষঢ়যন্ত্র প্রতিহত করতে হবে। যদি কেউ আগামী ইউনিয়নয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শার্শাবাসীর সুখ নষ্ঠ করতে চায়, তাহলে তা সাংগঠনিকভাবে প্রতিহত করতে হবে।
 

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, মনে রাখতে হবে, আওয়ামীলীগ একটি বিশাল বড় সংগঠণ আর বড় সংগঠনে যোগ্য নেতা বেশি থাকবে। তাই, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বাইরে কেউ নির্বাচন করতে যাবেননা। তাতে দলের শান্তি শৃঙ্খলা নষ্ট হবে। জামায়াত-বিএনপি সুযোগ নেবে। তারা বিদ্রোহী প্রার্থীদের মদদ দিয়ে ভাইয়ে ভাইয়ে গোলযোগ সৃষ্টি করিয়ে দেবে। তাতে আওয়ামীলীগের বদনাম হবে। এলাকার শান্তি-শৃঙ্খলা ক্ষতিগ্রস্থ্য হবে। তাই, কোন অবস্থাতেই দলের ভিতর ভাঙ্গণ ধরিয়ে প্রতিদ্বন্দি প্রার্থী হতে যাবেননা। যদি কেউ বিরোধীতা করেন তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক কঠিণ ব্যবস্থা নেওয়া হবে।
 

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসি-উদ-দৌলা অলোক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোস্তফা, বেনাপোল পৌরবাসীর আহবায়ক মোস্তাক হোসেন স্বপন, শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা চাতাল মোস্ত প্রমুখ।

উক্ত বর্ধিত সভায় লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ৯টি ওয়ার্ড এবং গ্রাম কমিটির সভাপতি, সম্পাদক সাংগঠনিক বক্তব্য প্রদাণ করেন। এসময় সকলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শঙ্খলা রক্ষা করে দলের একক প্রার্থীর নির্বাচন করার আহবান ব্যক্ত করেন।
এসময় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫