বেনাপোলে সিআইডি সেজে খবরদারির সময় সাজাপ্রাপ্ত আসামী আটক

শেখ কাজিম উদ্দিন : :
বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসে সিআইডি কর্মকর্তা সেজে খবরদারির সময় রিন্টু মিত্র নামে এক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করে পুলিশে দিয়েছে কাস্টম। আটক রিন্টু মিত্র সাতক্ষীরা জেলার কাটিয়া গ্রামের দেব প্রসাদের ছেলে। এসময় তার কাছ থেকে রিন্টুর ছবি সম্বলিত মনিরুল ইসলাম নামে একটি জাল আইডি কার্ড উদ্ধার করা হয়েছে এবং সে দীর্ঘদিন যাবত নাম পরিবর্তণ করে সিআইডি কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি করে থাকে বলে জানালেন বেনাপোল ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্য(ওসি) আহসান কবির।


বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসের রাজস্ব কর্মকর্তা শারমিন আক্তার বলেন, বুধবার দুপুরে আটককৃত রিন্টু হঠাৎ কাস্টমসের তল্লাশী কেন্দ্রে এসে সিআইডি কর্মকর্তা পরিচয়ে নানা ধরণের ভিত্তিহীন অভিযোগ তুলে আমাদেরকে ধমক দিতে থাকে। তার আচরণে সন্দেহ হলে ইমিগ্রেশন পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা আসলে তার আইডি কার্ড যাচাইকালে জালসহ সে একজন বাটপার এবং তার নামে সাতক্ষীরা জেলায় মামলা আছে বলে জানাযায়। পরে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার এসআই রোকন উদ্দিন জানান, আটককৃত রিন্টু মিত্র সিআইডি কর্মকর্তা সেজে ইমিগ্রেশন কাস্টমসে খবরদারির সময় সন্দেহভাজন হলে তাকে গতিরোধ করেন কাস্টম কর্তৃপক্ষ। পরে সে বাটপার প্রমানিত হলে তাকে ইমিগ্রেশন পুলিশ আটক করে পোর্ট থানা পুলিশে দেয়। খোজখবরে জানাযায়, তার নামে সাতক্ষীরা থানায় জালিয়াতি মামলা রয়েছে এবং সে একজন সাজাপ্রাপ্ত পালাতক আসামী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫