শার্শা’র আ’লীগ নেতা নুরুজ্জামানের সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে নিজ গ্রামবাসীর দোয়া

শেখ কাজিম উদ্দিন : :
শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামানের শারিরিক সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করেছেন নিজ গ্রাম গাজীপুরবাসী। শনিবার মাগরিব নামাজবাদ বেনাপোল পৌর এলাকার গাজিপুর গ্রামস্থ্য বড় মসজিদসহ ৭টি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।


প্রিয় নেতা আলহাজ¦ নুরুজ্জামানের সুস্থ্যতা কামনায় গাজিপুর গ্রামস্থ্য ৭টি মসজিদে যারা মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে দ্বায়িত্ব পালন ও দোয়া কামনা করেছেন তারা হলেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিয়ার রহমান, গাজিপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মজনুর রহমান, সহ সভাপতি আকবার সিকদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আক্তার ওরফে বাবু খান, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আব্দুল লতিফ, জুম্মান হোসেন, পৌর সেচ্ছাসেবকলীগের অর্থ সম্পাদক মাসুদুর রহমান সুমন, সাবেক ইউপি মেম্বর জাহাঙ্গীর আলম লাল, গাজীপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক বাচ্চু হাওলাদার, সেচ্ছাসেবকলীগের সভাপতি টুটুল হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল শেখ প্রমুখ।

উক্ত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন বেনাপোল পৌর কাউন্সিলর কামরুন নাহার আন্না।

উল্লেখ্য, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপর ২ টা ৪৫ মিনিটের সময় গুরুতর অসুস্থাবস্থায় ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। জ্ঞান হারানোর ১০ দিন পেরিয়ে গেলেও তার সুস্থ্যতার  তেমন কোন উন্নতি হয়নি। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার প্রফেসর এমএ রশিদ বলেছেন তার স্মৃতিশক্তিতে ধারণ ক্ষমতা কম থাকায় দ্রুত জ্ঞান ফেরানো সম্ভব হচ্ছেনা। শনিবার রাত ৮টার সময় ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল থেকে আলহাজ¦ নুরুজ্জামানের সহধর্মিনী রাহিলা জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তার জীবনসঙ্গী ও শার্শাবাসীর প্রিয় নেতা আলহাজ¦ নুরুজ্জামানের সুস্থ্যতা কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫