শার্শা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামানের শারিরিক অবস্থা অবনতির দিকে: সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

শেখ কাজিম উদ্দিন : : শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামানের শারিরিক অবস্থা গুরুতর অবনতির দিকে যাওয়ায় উপজেলার সর্বস্তরের মসজিদে দোয়া করা হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের পর স্থানীয় সকল মসজিদে তার “সুস্থতা কামনায়” দোয়া করা হয়। ডাক্তার বলেছেন রবিবার বেলা সাড়ে তিনটার আগে তিনি ঝুকিমুক্ত কিনা বলা সম্ভব না।


ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল থেকে আলহাজ¦ নুরুজ্জামানের সহধর্মিনী রাহিলা জামান জানান, হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার প্রফেসর এমএ রশিদ বলেছেন রবিবার বেলা সাড়ে ৩টার আগে তিনি ঝুকিমুক্ত কিনা বলা সম্ভব না। এসময় তিনি তার জীবনসঙ্গী আলহাজ¦ নুরুজ্জামানের সুস্থতা কামনায়  সকলের নিকট দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার দুপর ২ টা ৪৫ মিনিটের সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থাবস্থায় ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে গেলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। রাত ২টার দিকে সামান্য জ্ঞান ফিরলেও কিছুক্ষণের মধ্যে তিনি আবারো জ্ঞান হারিয়ে ফেলেন। তার শারিরিক অবস্থা গুরুতর অবনতির দিকে।

এদিকে বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আলহাজ¦ নুরুজ্জামানের সুস্থতা কামনায় স্থানীয় সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিনের অনুরোধে দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে স্থানীয় সকল মসজিদে মুসল্লীদের জুম্মার নামাজের পর দোয়া করা হয়েছে। তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আবারো শার্শাবাসীর উন্নয়নে ফিরে আসতে পারে সেলক্ষ্যে মহান দয়ালু আল্লাহর নিকট দোয়া করা হয়।

প্রিয় নেতা আলহাজ¦ নুরুজ্জামানের সুস্থতা কামনায় দোয়া করেছেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি অলহাজ¦ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদ, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার, ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সভাপতি-সম্পাদক ও সকল শ্রেণীর নেতা নেতা-কর্মীরা।

এসাথে আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের সুস্থতায় দোয়া করেছেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট  এসোসিয়েশনের নেতৃবৃন্দ, সিএন্ডএফ ব্যাবসায়ী, বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ীক, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের সুধীজনরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫